স্পিক এসিয়া অনলাইন বাংলাদেশের গ্রাহকের মতামতে ভিত্তিতে সাজানো

 

আমাদের এই প্রতিবেদনটা শুধুমাত্র কিছু স্পিক এসিয়া অনলাইন বাংলাদেশের গ্রাহকের মতামতে ভিত্তিতে সাজানো হয়েছে। যেখানে স্পিক এসিয়া অনলাইন বাংলাদেশের ম্যানেজমেন্ট দিনের পর দিন তারিখ দিয়ে সাধারন গ্রাহকদের হয়রানি করছে সেখানে গ্রাহকদের মতামত টা কি বা কেমন হতে পারে? অবশ্যই ভাল কিছু নয়।

নাদিম মাহমুদ শুভ মনে করেন সকলের আর.পি. (reword point) দিয়ে স্পিক এসিয়া অনলাইনের বাংলাদেশে যাত্রা শুরু করা অসম্ভব, তারা আর এমএলএম আসতে পারছে না। স্পিক এসিয়া অনলাইন বাংলাদেশের গ্রাহক আরও মনে করেন স্পিক এসিয়া অনলাইন বাংলাদেশে এত লুকসান (loss) করে কখনই নতুন করে চালু হতে পারবে না। শুধু নাদিম মাহমুদ শুভই নয় অনেকেই মনে করেন তার মত “ভুয়া, সব ই ভুয়া!! স্পিক এসিয়া অনলাইন বাংলাদেশে আর আসবেনা ২০০% নিশ্চিত” বলছিলেন তাইজুল ইসলাম। এর মধ্যে কিছু কিছু প্যনেলিস্টরা খুব আবেগের সাথে জানায় তাদের অভিমত “স্পিক এসিয়া অনলাইন কি আর আসবে? অনেক স্বপ্ন ছিল স্পিক এসিয়া অনলাইন নিয়ে কিছু একটা করব, আমার কপাল খারাপ”।

স্পিক এসিয়া অনলাইনের প্যনেলিস্টরা যে অনেক হতাশা, অন্ধকার আর অনিশ্চিত একটা ভবিষ্যতের দিকে আগাচ্ছে তা আমাদের কাছে উপরের আলোচনা থেকেই পরিষ্কার। ঠিক একই ধরেনের হতাশা নিয়ে রাজিব হাসান বলেন ম্যানেজমেন্টের কথার কোন ভ্যলু নেই, আমাদের শুধুই আশার বানী শুনান!!” । এদিকে আমাদের প্রতিবেদক অজয় সরকারের সাথে যোগাযোগ করলে তিনি জানান তিনি এখন খুলনা আছেন ব্যাক্তি গত কাজে, এই মুহুর্তে তিনি কোন কিছুই বলতে পারবেন না। ঢাকায় এসে সাক্ষাতে বলবেন। তিনি আজ কালের মধ্যেই ঢাকায় আসবেন বলেও জানান।

Related posts

Leave a Comment